চট্টগ্রামের ডবলমুরিং থানার বাদামতলী মোড় এলাকার নালায় পড়ে নিখোঁজ সেহরিন মাহমুদ সাদিয়ার (২০) লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। সোমবার (২৭ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টা ৫০ মিনিটে তার লাশ উদ্ধার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক নিউটন দাশ। তিনি বলেন, নিখোঁজ বিশ্ববিদ্যালয় ছাত্রীকে মৃত অবস্থায় উদ্ধারের পর আগ্রাবাদ ইসলামিয়া হাসপাতালে নিয়ে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এর আগে সোমবার রাত সাড়ে ১০টার দিকে বাদমতলী এলাকায় নালায় পড়ে যান সাদিয়া।

নিউটন দাশ বলেন, এক তরুণী নালায় পড়ে যাওয়ার সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান শুরু করে। অভিযানে ডুবুরি দলের সদস্যরাও যোগ দেয়। আশপাশের এলাকায় অভিযান চালিয়ে নালা থেকে রাত ২টা ৫০ মিনিটে তার লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধার অভিযানে স্থানীয়রাও সহায়তা করেছেন।

জানা গেছে, সাদিয়া আগ্রাবাদ এলাকা থেকে চশমা কিনে মামার সঙ্গে বাসার দিকে যাচ্ছিলেন। একপাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় পা পিছলে নালায় পড়ে যান। সাদিয়া পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে তার মামাও নালায় ঝাঁপ দেন। কিন্তু স্রোতের কারণে তাকে উদ্ধার করতে পারেনি। পরে স্থানীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান শুরু করে।

মৃত সাদিয়া (২০) একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী বলে জানা গেছে। তার বাড়ি নগরীর হালিশহর থানার বড়পুল মইন্যা পাড়া শুক্কুর মেম্বারের বাড়ি।

আরও খবর