বিএনপির করোনা আক্রান্ত ভাইস চেয়ারম্যান, সাবেক প্রতিমন্ত্রী ও মেয়র মীর মোহাম্মদ নাসির উদ্দিন এবং চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান ও নগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেনের অসুস্থ মায়েদের সুস্থতা কামনায় আমিন শিল্পাঞ্চল বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

সম্প্রতি আমিন কলোনির মাদ্রাসা মসজিদে আয়োজিত দোয়া মাহফিলে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ অসুস্থ সকল নেতাকর্মীদের রোগমুক্তি ও করোনা ভাইরাসের প্রকোপ থেকে দেশের মানুষের রক্ষার জন্যও মহান আল্লাহর নিকট প্রার্থনা করা হয়।

দোয়ায় উপস্থিত ছিলেন পাঁচলাইশ থানা বিএনপির যুগ্ম সম্পাদক ডা. ফরহাদ তালহা, রুহুল আমিন, আমিন শিল্পাঞ্চল বিএনপির প্রথম সহ-সভাপতি মজিবুল হক মজু, সিনিয়র যুগ্ম সম্পাদক মনির খসরু, চট্টগ্রাম মহানগর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ফখরুল ইসলাম শাহীন, নগর সেচ্ছাসেবকদলের প্রচার সম্পাদক আকবর হোসেন মানিক, নগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক শফিউল বাশার শামু, আনিস রহমান, ওয়ার্ড বিএনপি যুগ্ম সম্পাদক সেলিম, প্রচার সম্পাদক কালাম, ওয়ার্ড যুবদলের যুগ্ম আহ্বায়ক আনোয়ার হোসেন, শাহজাহান, ওয়ার্ড সেচ্ছাসেবকদল নেতা শাহআলম, বেলাল, ফয়েজ, ওয়ার্ড ছাত্রদল নেতা সাইফুল, রাসেল, শাকিলসহ বিভিন্ন ইউনিটের বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।

আরও খবর