আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির অফিস স্বাস্থ্যবিধি মেনে আগামী ২২ আগস্ট (রোববার) থেকে সম্পূর্ণভাবে খোলা থাকবে। সরাসরি কাস্টমার সার্ভিসের জন্য অনলাইন অ্যাপোয়েন্টমেন্ট নিতে বলা হয়েছে।

সোমবার (১৬ আগস্ট) প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। এর আগে ১৫ আগস্ট রাতে ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল তার ফেসবুকে ওয়ালে দেওয়া এক স্ট্যাটাসে এমনটা জানিয়েছিলেন।

স্ট্যাটাসে মোহাম্মদ রাসেল লিখেন, ‘স্বাস্থ্যবিধি মেনে আগামী রোববার থেকে ইভ্যালি অফিস সম্পূর্ণভাবে খোলা থাকবে। সরাসরি কাস্টমার সার্ভিস এর জন্য অনলাইন অ্যাপোয়েন্টমেন্ট নেওয়ার অনুরোধ করা হলো। এই সংক্রান্ত বিস্তারিত জানানো হবে। ইনশাল্লাহ ইভ্যালি পূর্ণ শক্তিতে কার্যক্রম চলতে থাকবে। পাশে থাকুন।’

এদিকে ক্রেতার অর্ডার করা পণ্য দিতে গড়িমসি; নানা অনিয়ম আর প্রতিশ্রুতি ভঙ্গ করে চলছে ব্যবসা; সম্পদের চেয়ে ছয় গুণ বেশি দেনা। এমন সব অভিযোগের কারণে ইভ্যালির সঙ্গে সম্পর্ক ছিন্ন করছে অনেক ব্যবসায়িক প্রতিষ্ঠান। তাদের গিফট ভাউচারেও দিচ্ছে না পণ্য। অন্যদিকে মূল্য ফেরত পাচ্ছেন না গ্রাহক। এমন পরিস্থিতিতে প্রধান কার্যালয় বন্ধ রাখে ইভ্যালি। এতে বিপাকে পড়েন সাধারণ গ্রাহকরা।

২০১৮ সালে যাত্রা শুরু হওয়া ইভ্যালি একটি বাংলাদেশ ভিত্তিক ইকমার্স প্লাটফর্ম। লোভনীয় ডিসকাউন্ট কিংবা ক্যাশব্যাকের অফার প্রসঙ্গে ইভ্যালির নাম সর্বাগ্রে। স্বল্প সময়ে অনলাইন ক্রেতার মধ্যে আলোড়ন সৃষ্টি করলেও প্রতিষ্ঠানটি এখন গ্রাহক ভোগান্তি ও সমালোচনার শীর্ষে অবস্থান করছে।

আরও খবর