চট্টগ্রামে থেকে ঢাকা যাওয়ার পথে ফেনীতে স্বর্ণ ডাকাতির শিকার হয়েছেন এক ব্যবসায়ী। তার অভিযোগের ভিত্তিতে জেলা পুলিশের ডিবির পরিদর্শক সাইফুল ইসলাম ভূঁইয়াসহ ৬ পুলিশ সদস্যকে গ্রেফতার করেছে জেলা পুলিশ। গ্রেফতারকৃত হলেন ফেনী গোয়েন্দা পুলিশের পরিদর্শক সাইফুল ইসলাম, এসআই মোতোহের হোসেন, মিজানুর রহমান, নুরুল হক, এএসআই অভিজিৎ বড়ুয়া ও মাসুদ রানা।

মঙ্গলবার (১০ আগস্ট) রাতে ফেনী মডেল থানায় স্বর্ণ ব্যবসায়ী গোপাল কান্তি দাশের দায়েরকৃত ডাকাতি মামলায় তাদের গ্রেফতার করা হয়। এ সময় পুলিশ গ্রেফতাকৃতদের থেকে ১৫ টি স্বর্ণের বার উদ্ধার করেছে।

জেলা পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী জানান, চট্টগ্রামের স্বর্ণ ব্যবসায়ী গোপাল ক্লান্তি দাশের লিখিত অভিযোগের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনার তদন্ত করে অভিযোগের সত্যতা পাওয়া যায়। এসময় অভিযোগকারী চারজনকে শনাক্ত করে। এ চারজনকে জিজ্ঞাসাবাদে অপর দুইজনকেও গ্রেফতার করা হয়। বুধবার সকালে তাদের আদালতে প্রেরণ করা হবে।

ফেনী মডেল থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা গেছে, অভিযোগকারী গোপাল কান্তি দাশ গত রোববার (৮ আগস্ট) চট্টগ্রাম থেকে ২০টি স্বর্ণের বার নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিলেন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী ফতেহপুর ফ্লাইওভারের নিচে ফেনী ডিবি পুলিশের একটি দল তার গতিরোধ করে। এ সময় ওসি সাইফুল ইসলামসহ অভিযুক্তরা তার কাছ থেকে স্বর্ণের বারগুলো ছিনিয়ে নেয়।

চট্টগ্রাম বার্তা/পিএ

আরও খবর