চট্টগ্রাম ও খাগড়াছড়ির গুরুত্বপূর্ণ ও জনবহুল বেশ কিছু এলাকায় আজ শনিবার (২৫ সেপ্টেম্বর) বেশ অনেকটা সময়জুড়ে বিদ্যুৎ থাকবে না। এর মধ্যে বেশিরভাগ এলাকায় সকাল ৭টা থেকে বেলা ৩টা পর্যন্ত বিদ্যুৎ থাকবে না।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য বাড়বকুণ্ড, খাগড়াছড়ির আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান

২৫ সেপ্টেম্বর ২০২১, সকাল ৮টা থেকে বিকেল ৩টা

বিক্রয় ও বিতরণ বিভাগ- বাড়বকুণ্ড এর আওতাধীন বার আউলিয়া-বাড়বকুণ্ড উপকেন্দ্রের সকল গ্রাহকের বিদ্যুৎ সরবরাহ ৩৩ কেভি সার্কিট-০১ এর মাধ্যমে চালু থাকবে, কেমিক্যাল ৩৩ কেভি ফিডারের আওতায় পি.এইচ.পি স্টিল কমপ্লেক্স এবং রয়েল সিমেন্ট লিঃ এর বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে এবং ১১ কেভি বার-আউলিয়া এফ-০২, এফ-০৪ ও এফ-১৪ এর কিছু অংশ বিবিবি-ফৌজদারহাট দপ্তরের আওতাধীন সংশ্লিষ্ট ফিডারের কিছু এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

২৫ সেপ্টেম্বর ২০২১, সকাল ৭টা থেকে বিকেল ৩টা

বিতরণ বিভাগ খাগড়াছড়ি এর আওতাধীন খাগড়াছড়ি-মহালছড়ি ও শুকুরছড়ি-নানিয়ারচর ৩৩ কেভি লাইন মহালছড়ি বিদ্যুৎ সরবরাহের আওতায় মহালছড়ি উপজেলা ও নানিয়ারচর উপজেলাধীন সমগ্র এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

আরও খবর