সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের কোন্দলে আবারও রক্তাক্ত ক্যাম্পাস। কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক বোরহান ও অপর যুগ্ন আহ্বায়ক আনোয়ার পলাশের অনুসারীরা সংঘর্ষে জড়ালে তিন ছাত্রলীগ কর্মী আহত হন। আহতরা হলেন, শাহাদাত হোসেন সিনান (২০), জোনায়েদ (২০) ও আরিফ (২১)। আ জ ম নাছির উদ্দীনের অনুসারী।

বুধবার (১৩ অক্টোবর) দুপুর সাড়ে ১২ টার দিকে এ ঘটনা ঘটে। শাহাদাত হোসেন সিনান (২০) শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল আর জোনায়েদ (২০) ও আরিফ (২১) সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনুসারী বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কলেজের র‌্যাগ ডে আয়োজন নিয়ে দুই গ্রুপের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় গ্রুপের নেতাকর্মীরা মারামারিতে জড়ায়। দফায় দফায় সংঘর্ষে হয়েছে ক্যাম্পাসে।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফেরদৌস জাহান জানান, মহসিন কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের নেতাকর্মীদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এতে তিনজন আহত হয়েছে। আহতদের একজন শিক্ষার্থীকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে এবং কলেজ ক্যাম্পাসে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

আরও খবর