চট্টগ্রামের মুরাদপুর মোড়ে পা পিছলে নালায় পড়ে নিখোঁজ ছালেহ আহমেদের সন্ধান মেলেনি দুদিনেও। নিখোঁজ হওয়ার ৪৮ ঘণ্টা পরও তার সন্ধান পাওয়া যায়নি।

শুক্রবার (২৬ আগস্ট) বেলা ১১টার দিকে আগ্রাবাদ ফায়ার স্টেশনের ওয়্যার হাউজ ইন্সপেক্টর মোহাম্মদ হাসানুল আলম জানান, ‘উদ্ধার অভিযানের ধারাবাহিকতায় শুক্রবার সকাল আটটা থেকে ছালেহ আহমেদের সন্ধানে অভিযান শুরু করেছি। এর আগে, বৃহস্পতিবার সন্ধ্যা সাতটা পর্যন্ত অভিযান চালিয়েছিলাম। রাতে অভিযান বন্ধ ছিল। আজ আমরা শমসেরপাড়া এলাকায় খাল ও নালায় উদ্ধার অভিযান চালাচ্ছি। ছালেহ আহমেদ যখন নালায় পড়ে যান তখন তীব্র স্রোত ছিল। আমরা আমাদের ডুবুরি দল দিয়ে উদ্ধারে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি।’

ফায়ার সার্ভিসের পক্ষ থেকে বুধবার মুরাদপুর ও বৃহস্পতিবার মুরাদপুর, খতিবেরহাট এলাকার নালায় খোঁজ করা হয়েছে। ফায়ার সার্ভিস বলছে, সাধারণত ২৪ ঘণ্টা পরে মৃতদেহ পানি থেকে ভেসে ওঠে। তাই খাল ও নালার বিভিন্ন অংশে তল্লাশি করা হচ্ছে।

উল্লেখ, বুধবার (২৫ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে পাঁচলাইশ থানার মুরাদপুর এলাকায় আয়োজন রেস্টুরেন্টের সামনে পা পিছলে নালায় পড়ে যান তিনি। দুর্ঘটনাস্থল ওই নালায় কোনো স্ল্যাব ছিল না।

আরও খবর