করোনার টিকা নিয়েছেন সরকারের তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। নিজে টিকা নিয়ে বিএনপি নেতাদের লজ্জা ভেঙে করোনার টিকা নেওয়ারও আহ্বান জানান তিনি।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে বাংলাদেশ সচিবালয় ক্লিনিকে করোনার টিকা নেন ড. হাসান মাহমুদ। এ সময় স্বাস্থ্য সচিব মো. আবদুল মান্নান ও ক্লিনিকের সিভিল সার্জন ইলিয়াছ আলী উপস্থিত ছিলেন।

ড. হাছান মাহমুদ বলেন, টিকা নিতে সারা দেশের মানুষের এত ব্যাপক উৎসাহ যে, সেটি সামাল দিতে সরকারকে আরো ব্যাপক প্রস্তুতি ও নানা ধরনের ব্যবস্থা গ্রহণ করতে হচ্ছে। বিএনপির যে সমস্ত দায়িত্বশীল নেতারা এই টিকা নিয়ে অপপ্রচার চালিয়েছিলেন তাদের জন্য লজ্জা হচ্ছে। নেতাদের বলব, লজ্জা না পেয়ে আপনারাও টিকা নিন। সরকার সবার সুরক্ষা নিশ্চিত করার জন্য বদ্ধপরিকর।

টিকা গ্রহণকারি বিএনপি নেতাদের অভিনন্দন জানিয়ে তিনি বলেন, বিএনপির যে সকল নেতা করোনার টিকা নিয়েছেন বা নেওয়ার পক্ষে কথা বলছেন তাদের সবাইকে ধন্যবাদ ও অভিনন্দন জানাই।

টিকা গ্রহণের পর উপস্থিত গণমাধ্যমকর্মীরা অনুভূতি জানতে চাইলে তথ্যমন্ত্রী বলেন, ডায়াবেটিসের কারণে আমি প্রতিদিন সকালে ইনসুলিন নিতে হয়। ইনসুলিন নেওয়ার সময় কিছুটা অনুভব হয় যে আমি ইনসুলিন নিচ্ছি। অথচ আজ টিকা নেওয়ার সময় সেটিও অনুভূত হয়নি।

আরও খবর