নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) নবনির্বাচিত মেয়র মো. রেজাউল করিম চৌধুরী কাউন্সিলরদের সাথে নিয়ে গোপালগঞ্জ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন। সেখান থেকে ফিরে আগামী ১৫ ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করবেন।

চসিকের নব নির্বাচিত পর্ষদ শুক্রবার (১২ ফেব্রুয়ারি) টুঙ্গিপাড়ায় শ্রদ্ধা নিবেদন করেন। এসময় তাদের সাথে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীনসহ জ্যেষ্ঠ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে বৃহস্পতিবার মেয়র রেজাউল করিম চৌধুরী ও কাউন্সিলররা শপথ গ্রহণ করে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়ে মেয়র রেজাউল বলেন, জাতীয় অর্থনীতিতে চট্টগ্রামের গুরুত্বের কথা উপলব্ধি করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক যুগ ধরে অনেক মেগা প্রকল্প বাস্তবায়ন করে চলেছেন। এসব প্রকল্প বাস্তবায়ন হলে চট্টগ্রামের চেহারাই শুধু পাল্টে যাবে না, জাতীয় অর্থনীতিতে তা ইতিবাচক প্রভাব ফেলবে। তাঁর উন্নয়নের ধারাবাহিকতায় আস্থা রেখে মানুষ নৌকার পক্ষে গণরায় দিয়েছে।

সোমবার সকালে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে চসিক আয়োজিত সমাবেশে যোগ দেবেন মেয়র ও নব নির্বাচিত পর্ষদ। সমাবেশ থেকে টাইগারপাসে নগর ভবনে গিয়ে দায়িত্ব বুঝে নিবেন বলে জানা গেছে।

আরও খবর