চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানা পুলিশের হাতে ২১ হাজার ৭০০ পিস ইয়াবা নিয়ে দুই রজমান আটক হয়েছে। এক রমজান আলী (২১) কাভার্ড ভ্যান চালক অপর রজমান আলী (৩৯) হেলপার। ইয়াবা ভর্তি ব্যাগ ঠাকুরগাঁও পৌঁছানোর বিনিময় ঠিক হয়েছিল ২০ হাজার টাকা।

সোমবার (৯ আগস্ট) সকালে বিষয়টি নিশ্চিত করে ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, রমজানরা চট্টগ্রাম থেকে দেশের বিভিন্ন জায়গায় পন্য পরিবহণ করেন। ঠাকুরগাঁওয়ের শাহজাহান নামে একব্যক্তির কাছে ইয়াবা পৌঁছাতে পারলে তাদেরকে ২০ হাজার টাকা দেওয়ার কথা ছিল। তাদের কথিত এক দুলাভাই ইয়াবা সরবরাহ করেছিল। কিন্তু গত রাতে কদমতলী মোড়স্থ ফ্লাইওভারের নিচে ট্রাফিক পুলিশ বক্সের সামনে থেকে তাদের ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।

সিএমপির পশ্চিম বিভাগের অতিরিক্ত উপ কমিশনার পংকজ দত্ত বলেন, গতকাল রাত ১০ টার দিকে কদমতলী মোড় ফ্লাইওভারের নিচে ট্রাফিক পুলিশ বক্সের সামনে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিলেন চালক ও হেলপার। জিজ্ঞাসাবাদ করলে তাদের কথা অসংলগ্ন মনে হয়। তখন তাদের সাথে থাকা একটি শপিং ব্যাগে তল্লাশি চালিয়ে ২১হাজার ৭০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এই ঘটনায় দুই রমজান, পলাতক শাহজাহান ও কথিত দুলাভাইয়ের বিরুদ্ধে মামলা দায়ের করে রমজানদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ওসি মহসীন।

চট্টগ্রাম বার্তা/পিএ

আরও খবর