করোনায় নানান উদ্যোগ গ্রহণ করে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের পাশে থাকার পাশাপাশি এবার ব্যক্তিক্রম উদ্যোগ নিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। রাঙ্গুনিয়ার এই সাংসদ নিউ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে জীবানু মুক্ত রাখতে পরিচ্ছন্নতা অভিযানের উদ্যোগ নিলেন। আর তাতে সহযোগিতার হাত বাড়ালো চট্টগ্রামের নন্দিত প্রাইভেট হাসপাতাল পার্কভিউ হসপিটাল।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিশেষ পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালিত হয়।

বিষয়টি নিশ্চিত করেন তরুন আওয়ামী লীগ নেতা ও হোছনাবাদ লালানগর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ সভাপতি সিরাজুল করিম বিপ্লব। তিনি বলেন, তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপির বিশেষ উদ্যোগে রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালিত হয়েছে। পরিচ্ছন্নতার বিষয়টি আমি নিজে তদারকি করেছি।

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদাক বিপ্লব আরও বলেন, পার্কভিউ হসপিটালের ম্যানেজিং ডিরেক্টর ডা. এটিএম রেজাউল করিমের আন্তরিক সহযোগিতায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ইফতেখার ইউনুস ও স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা ডা. দেব প্রসাদ চক্রবর্তীর নেতৃত্বে পরিচ্ছন্নতা অভিযান সম্পন্ন হয়।

পরিচ্ছন্নতা অভিযানে অংশগ্রহণ করেন পার্কভিউ হসপিটালের হাইজকিপিং টিম ও অন্যন্যা কর্মকর্তারা। পার্কভিউ হসপিটালের পক্ষে উপস্থিত ছিলেন পার্কভিউ হসপিটালের মার্কেটিং ম্যানেজার জাহেদুল ইসলাম, নেজাম পাটোয়ারী, দিদার মাহমুদ অনিক, হাউজকিপিং ডিপার্টমেন্টের আবু আহমেদ, সাইফুল ইসলাম, আরিফুল ইসলাম।

পার্কভিউ হসপিটাল এমডি ডা. এটিএম রেজাউল করিম বলেন, রোগীদের মানসিক বিকাশে এবং সুস্থতা অর্জনে পরিষ্কার পরিচ্ছন্নতা খুবই জরুরী। সামাজিক দায়বদ্ধতা থেকে পার্কভিউ হসপিটালের এই আয়োজন। পার্কভিউ হসপিটালের এই আয়োজন ভবিষ্যতে ও চলমান থাকবে।

আরও খবর