নগরীর একটি বাসা থেকে ঝুলন্ত অবস্থায় দুই শিশুসহ এক গৃহবধুর মরদেহ উদ্ধার করা হয়। সন্তানদের মৃতদেহ ঝুলানো ছিল, গৃহবধুর লাশ ছিল বিছানায়। পুলিশ গৃহকর্তাকে আটক করেছে। তাদের বাড়ি সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার খোকসা গ্রামে।

শুক্রবার (১৫ অক্টোবর) সকাল সোয়া ৯ টার দিকে পাঁচলাইশ থানার মোহাম্মদপুর এলাকার ইসমাইল কলোনির এস এস হাউজ নামে একটি ভবনের চারতলার বাসা থেকে মা ও দুই সন্তানের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেন পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির। তিনি বলেন, গৃহবধু সুমিতা খাতুন এবং তার দুই সন্তান ৭ বছরের মেয়ে মুন ও আড়াই বছরের ছেলে শানের লাশ উদ্ধার করেছি। জিজ্ঞাসাবাদের জন্য নিহত সুমিতার স্বামী সোহেল রানাকে আটক করা হয়েছে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নিহতদের লাশ ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা নাকি আত্মহত্যা তা ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর বলা যাবে।

জানা গেছে, সোহেল রানা কাজ থেকে ফিরে বৃহস্পতিবার রাত ৯টায় বাসায় ঢুকতে পারেননি। বাসা ভেতর থেকে বন্ধ ছিল। ভোরে পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে দরজা ভেঙ্গে তাদের লাশ উদ্ধার করে।

আরও খবর