চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানার সুরমা কলোনি থেকে এক মাদরাসাছাত্রীকে অপহরণ চেষ্টার অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) চট্টগ্রাম নগরীর আমবাগান এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান।

তিনি বলেন, বায়েজিদ বোস্তামী থানার সুরমা কলোনি এলাকার নিজ বাসা থেকে রৌফাবাদ রশিদিয়া দাখিল মাদরাসার এক ছাত্রীকে চারজন মিলে অপহরণ করে। সিএনজিচালিত অটোরিকশাযোগে পালিয়ে যাওয়ার সময় খুলশী থানার চেকপোস্টে তাদের গ্রেফতার করে পুলিশ। এ সময় ভিকটিমকে উদ্ধার করা হয়। এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে বায়েজিদ থানায় একটি মামলা দায়ের করেন।

গ্রেফতার চারজন হলেন : মো. আরিফ ( ১৮), মো. ইমরান হোসেন (১৮), মো. হেলাল (১৯) ও সাহাব উদ্দিন (১৮)।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, আসামি মো. আরিফ হোসেন ওই মাদরাসাছাত্রীকে প্রায়ই উত্যক্ত করত। বিষয়টি ওই ছাত্রীর বাবা আরিফের পরিবারকে জানান। এতে আরিফ ক্ষিপ্ত হন। একপর্যায়ে সোমবার (২০ সেপ্টেম্বর) রাত ১টার দিকে আরিফ ও ইমরান বাসায় প্রবেশ করে মুখ চেপে ধরে ওই ছাত্রীকে বাইরে নিয়ে আসে। এ সময় অটোরিকশা নিয়ে হেলাল ও সাহাব উদ্দিন বাইরে অপেক্ষা করছিলেন। ছাত্রীকে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে খুলশী থানা পুলিশের চেকপোস্টে তারা ধরা পড়ে। পরবর্তীতে ভিকটিমকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ।

আরও খবর