পারিবারিক কলহের জের ধরে চট্টগ্রামের সাতকানিয়ায় এক বৃদ্ধকে পিটিয়েছেন তারই স্ত্রী ও ছেলে। ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়েছে। এরপর পুলিশ ওই বৃদ্ধের স্ত্রী ও ছেলেকে আটক করেছে।

নির্যাতিত বৃদ্ধের নাম আবু ভাণ্ডারি। তার স্ত্রী ও ছেলেকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) জাকারিয়া রহমান জিকু।

তিনি বলেন, আবু ভান্ডারি কৃষি কাজ করেন। সোমবার রাত ২টার দিকে তার স্ত্রী ও ছেলে মিলে তাকে প্রচুর নির্যাতন করেন। ছেলে বাবাকে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে প্রায় অর্ধ উলঙ্গ করে মারধর করে।

তিনি আরও বলেন, আবু ভান্ডারির সাথে কথা বলে জানতে পেরেছি তিনি সন্দেহ করেন তার স্ত্রীর পরকিয়া আছে। এটা নিয়েই পারিবারিক বিরোধ থেকেই তাকে মারধর ও নাজেহাল করেছে আবু ভান্ডারির স্ত্রী ও ছেলে।

পুলিশের এই কর্মকর্তা বলেন, আমরা আবু ভান্ডারির স্ত্রী ও ছেলেকে আটক করে থানায় নিয়ে এসেছি। আর আবু ভান্ডারিকে হাসপাতালে ভর্তি করেছি। তিনি সুস্থ হয়ে এসে তাদের বিরুদ্ধে যে ব্যবস্থা নেন তাই করা হবে। আমরা চাইবো মামলা দিতে। তারপরও পারিবারিক ব্যাপার। আবু ভান্ডারি যে সিদ্ধান্ত দেন তাই করা হবে।

এইদিকে এই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। তাতে দেখা যায় আবু ভান্ডারিকে দুই জনে মিলে মারধর করছেন। তাকে রশি দিয়ে বেঁধে টেনে-হিঁচড়ে নিয়ে যেতে দেখা গেছে ভিডিওতে।

আরও খবর