পটিয়া পৌরসভা নির্বাচনে সহিংসতায় আবদুল মাবুদ নামে এক ব্যক্তি নিহত হওয়ার ঘটনায় নবনির্বাচিত কাউন্সিলর সরোয়ার কামাল রাজিবের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) পটিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বিশ্বেশ্বর সিংহের আদালত রিমান্ডের এ আদেশ দেন। রাজিব পটিয়ার গোবিন্দরখীল ৮ নম্বর ওয়ার্ড থেকে এবার কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, নির্বাচনী সহিংসতায় আব্দুল মাবুদ মারা যান। তিনি স্থানীয় আওয়ামী লীগ নেতা আবদুল মান্নানের ছোট ভাই। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নবনির্বাচিত কাউন্সিলর রাজিবকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। আদালত শুনানি শেষে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

প্রসঙ্গত, নির্বাচনের দিন দুপুরে কাউন্সিলর প্রার্থী সরওয়ার কামাল রাজিব এবং আবদুল মান্নানের সমর্থকদের মধ্যে সংঘর্ষে আবদুল মাবুদ নিহত হন। পুলিশ ওই দিনই রাজীবকে গ্রেপ্তার করে। এই ঘটনায় মান্নান বাদি হয়ে সরোয়ার কামাল রাজিবসহ সাত জনের নাম উল্লেখ করে এবং ১৫ জনকে অজ্ঞাত আসামি করে পটিয়া থানায় হত্যা মামলা দায়ের করেন।

আরও খবর