কক্সবাজারের চকরিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবাহী নোহা মাইক্রোবাস বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা লেগে পুকুরে পড়ে যায়। এতে পাঁচ নারীসহ ঘটনাস্থলেই মারা যান সাতজন।

রোববার (১৫ আগস্ট) সকাল ১০টার দিকে চকরিয়ার পৌরসভার ৭ নম্বর ভেন্ডিবাজার সংলগ্ন এটিএম পার্ক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন চকরিয়ার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ঈসমাইলের স্ত্রী হাজেরা বেগম (৫৫), চকরিয়া উপজেলার ডুলহাজারা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের রাম মাস্টারের ছেলে রতন বিজয় চৌধুরী (৫০) ও তার স্ত্রী মধুমিতা চৌধুরী এবং বাঁশখালী উপজেলা সাধনপুরের প্রদীপ রুদ্রের স্ত্রী পূর্ণিমা রুদ্র (৩০) ও তার ছেলে স্বার্থক রুদ্র (৪) ও প্রদীপ রুদ্রের মা রানী রুদ্র (৬০)। তবে নিহত এক নারীর পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

আহত প্রদীপ রুদ্র, তার মেয়ে শ্যামলী রুদ্র ও বাবর আলীকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় অজ্ঞাতনামা একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়েছে।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম বলেন, দুর্ঘটনার শিকার গাড়িটি কক্সবাজার থেকে চট্টগ্রামের দিকে যাচ্ছিল। নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজন শিশু, একজন পুরুষ ও পাঁচজন নারী রয়েছেন। তারা সবাই মাইক্রোবাসের যাত্রী। এ ঘটনায় মৃত্যুর সংখ্যা আরও বাড়তে পারে।

আরও খবর