৭টি চোরাই সিএনজিসহ সিএনজি অটোরিকশা চোর চক্রের ছয় সদস্যকে চট্টগ্রাম নগরীর বাকলিয়া এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) চট্টগ্রামের শাহ আমানত সেতু এলাকা থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় 

গ্রেফতারকৃতরা হলো, মো. রাসেল (৩৪), নজরুল ইসলাম (৩৫), আব্দুর রশিদ (৩১), আওলাদ হোসেন (২৫), মোক্তার হোসেন (৩৭), আব্দুল গফুর (৪৮)।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়, এই চোরাকারবারীরা শাহ আমানত সেতু কিছু সংখ্যক চোরাই সিএনজি অটোরিকশা নিয়ে চাঁন্দগাও এলাকার দিকে আসবে বলে সংবাদ পায় র‍্যাব। এদের গ্রেফতারে বৃহস্পতিবার র‌্যাব-৭ চট্টগ্রাম এর একটি দল বাকলিয়া এলাকায় একটি বিশেষ চেকপোস্ট স্থাপন। এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা কিছু সংখ্যক সিএনজি অটোরিকশার গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা তাদের থামার সংকেত দেয়। কিন্তু চেকপোস্টের সামনে না থামিয়ে গাড়িগুলো দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। একপর্যায়ে র‌্যাব সদস্যরা তাদেএ ধাওয়া করে আটক করে এবং চোরাই সিএনজিগুলো জব্দ করে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানানো হয় র‍্যাবের পক্ষ থেকে।

আরও খবর