করোনার টিকা দিতে টিকা কেন্দ্রগুলোতে হাজার হাজার মানুষের ভীড়, হাহাকার। এরই মধ্যেই চট্টগ্রাম নগরীতে ঘরে বসে টিকা গ্রহণের ঘটনায় নড়েছড়ে বসছে প্রশাসন। টিকা গ্রহীতা এমডি হাসান ও টিকার ব্যবস্থা করা মোবারক আলীকে আটক করেছে পুলিশ।

সোমবার (৯ আগস্ট) দুপুরে বিষয়টিনিশ্চিত করেন খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীনুজ্জামান।

ওসি শাহীন বলেন, রোববার এমডি হাসান তার ফেসবুক আইডিতে বাসায় টিকা গ্রহণের ছবি পোস্ট দিয়ে লিখেন ‘ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। অশেষ ধন্যবাদ প্রিয় বন্ধু মো. মোবারক আলীকে কোভিড ভ্যাকসিন প্রদানে সহায়তা করার জন্য। আলহামদুল্লিাহ মর্ডানার ১ম ডোজ সম্পন্ন।’ বিষয়টি আমাদের দৃষ্টিগোছর হয়।

তিনি আরও বলেন, যেখানে টিকাকেন্দ্রগুলোতে ভীড় সামলাতে আমাদের পুলিশই হিমশিম খাচ্ছে সেখানে বাসায় বসে করোনা টিকা নেওয়া আমাদের ভাবিয়ে তোলে। আমরা উর্ধ্বতন স্যারদের নির্দেশনায় রোববার রাতে খুলশীর জাকির হোসেন রোডের বাইলেনের বাসা থেকে হাসানকে গ্রেপ্তার করি। তার দেওয়া তথ্যে সোমবার সকালে মোবারক আলীকেও আটক করেছি। টিকা কেলেঙ্কারি চক্রের অন্যদের আটকে আমাদের অভিযান অব্যাহত আছে।

করোনার শুরু থেকেই ব্যাংকার মোবারক আলী হাজার হাজার পরিবারকে ত্রাণ সহায়তা এবং অক্সিজেন সরবরাহ করে বেশ প্রশংসিত হয়েছিলেন। তবে এবার অনিয়ম করে আটকে গেলেন পুলিশের হাতে।

চট্টগ্রাম বার্তা/পিএ

আরও খবর